Dr. Neem on Daraz
Victory Day

আ.লীগের নেতা-কর্মীদের লক্ষ্য করে গুলি, যুবলীগ নেতা আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ১১:৫৭ পিএম
আ.লীগের নেতা-কর্মীদের লক্ষ্য করে গুলি, যুবলীগ নেতা আটক

মেহেরপুরঃ আওয়ামী লীগের নেতা-কর্মীদের লক্ষ্য করে চার রাউন্ড গুলি বর্ষণের অপরাধে মেহেরপুরের গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনকে (৫৫) আটক করেছে পুলিশ। সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোশাররফ হোসেনকে আটকের দাবিতে নেতা-কর্মীরা সড়ক অবরোধ করলে তাকে আটক করা হয়। 

পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় সাবেক ছাত্রলীগ নেতা সাইফুজ্জামান সিপুসহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে মোশাররফ হোসেনের বাগবিতণ্ডা হয়। গাংনী বাসস্ট্যান্ড সংলগ্ন জেলা পরিষদ মার্কেটে মোশাররফ হোসেনের ব্যক্তিগত কার্যালয়ের সামনে এ নিয়ে উত্তেজনা শুরু হয়। একপর্যায়ে সাইফুজ্জামান সিপুসহ নেতা-কর্মীদের উদ্দেশ্যে পর পর চার রাউন্ড গুলি বর্ষণ করেন মোশাররফ হোসেন। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। এ ঘটনায় উত্তেজিত নেতা-কর্মীরা তার অফিসে হামলা করেন। 
পরে নেতা-কর্মীরা মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে মোশাররফ হোসেনকে আটকের দাবি জানান। অবরোধের কারণে প্রায় ঘণ্টাব্যাপী এ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। আন্দোলনের প্রেক্ষিতে মোশাররফ হোসেনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, কেন গুলি করেছে এবং তার অস্ত্রের লাইসেন্স আছে কি না তা যাচাই করার জন্য মোশাররফ হোসেনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এদিকে নেতাকর্মীদের আন্দোলনস্থলে উপস্থিত হন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল। 

তারা বলেন, গাংনীতে বেশ কিছুদিন ধরে নানা রকম বিশৃঙ্খলা সৃষ্টি করছে মোশাররফ হোসেনসহ তার লোকজন। তার অফিসে অস্ত্রশস্ত্র নিয়ে সব সময় লোকজনকে ভয়ভীতি দেখায়। যা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। তাই মোশাররফ হোসেনসহ তার লোকজনকে আটক না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে