Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় বাস-ইজিবাইক সংঘর্ষ : মৃতের সংখ্যা বেড়ে ৩


আগামী নিউজ | মাগুরা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ০৫:১৯ পিএম
মাগুরায় বাস-ইজিবাইক সংঘর্ষ : মৃতের সংখ্যা বেড়ে ৩

মাগুরাঃ মাগুরায় সড়ক দুর্ঘটনায় নির্মল বিশ্বাস নামে আহত আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩-এ। এর আগে মাগুরায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ইজিবাইকের চালক ও এক যাত্রী নিহত হন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মহম্মদপুর উপজেলা শাখার সভাপতি কানু তেওয়ারি নির্মল বিশ্বাসের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। এর আগে মহম্মদপুর থানা পুলিশ দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছিল।

রোববার (২ এপ্রিল) বেলা দেড়টার দিকে মাগুরা-মহম্মদপুর সড়কের কানুটিয়া এলাকায় পল্লী বিদ্যুতের সাব-স্টেশন অফিসের অদূরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই ইজিবাইকের চালক রাব্বি মারা যান। এরপর গুরুতর আহত জসিমকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে তিনি মারা যান।

পরে আহতদের মধ্যে নির্মল বিশ্বাসকে যশোর সিএমএইচে নেওয়ার পথে তিনিও মারা যান। নিহত নির্মল বিশ্বাস মহম্মদপুর উপজেলার বেথুলিয়া গ্রামের মৃত নিতাই বিশ্বাসের ছেলে।

তার আগে নিহত দুজন হলেন ইজিবাইকচালক রাব্বি (২৩) মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের আউনাড়া এলাকার আব্দুস সালামের ছেলে ও যাত্রী জসিম উদ্দিন মণ্ডল (২৪) একই উপজেলার বিনোদপুরের বাবনপাড়া এলাকার আব্দুর রশিদ মণ্ডলের ছেলে।

উল্লেখ্য, রোববার দুপুরে এমপি ক্লাসিক পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস মাগুরা থেকে মহম্মদপুরের দিকে যাচ্ছিল। বেলা দেড়টার দিকে বাসটি কানুটিয়া এলাকায় এলে একটি যাত্রীবাহী ইজিবাইককে সজোরে ধাক্কা দিলে ইজিবাইক ও বাস দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এ সময় ইজিবাইকের চালক রাব্বি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন ইজিবাইকের আরও পাঁচ যাত্রী। আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত যাত্রী জসিমকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে মারা যান।

দুর্ঘটনায় ইজিবাইকের চালক ও যাত্রী নিহতের খবর মুহূর্তে ছড়িয়ে পড়লে লোকজন ভিড় করে। এতে প্রায় আধা ঘণ্টা মাগুরা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম হোসেন দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছি। ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।

এনএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে