Dr. Neem on Daraz
Victory Day

মদনে বীরমুক্তিযোদ্ধা ও শীতার্তদের মাঝে কম্বল বিরতণ


আগামী নিউজ | নেত্রকোণা প্রতিনিধি   প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২, ০৫:৫০ পিএম
মদনে বীরমুক্তিযোদ্ধা ও শীতার্তদের মাঝে কম্বল বিরতণ

ছবিঃ আগামী নিউজ

নেত্রকোণাঃ জেলার মদন উপজেলায় শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বীরমুক্তিযোদ্ধা ও স্থানীয় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জন্মশত বার্ষিকী, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.মমতাজ হোসেন চৌধুরীর উদ্যেগে উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দের সার্বিক সহযোগীতায় ৭১জন বীরমুক্তিযোদ্ধা সহ ৭৫০জন স্থানীয় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাবীবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক অনি সামদানী চৌধুরী সহ জেলার ও মদন উপজেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

আগামীনিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে