Dr. Neem on Daraz
Victory Day

মেঘনায় মৎস্য বিভাগ ও কোস্টগার্ডের যৌথ অভিযান


আগামী নিউজ | দৌলতখান(ভোলা)প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ০৮:৪৮ পিএম
মেঘনায় মৎস্য বিভাগ ও কোস্টগার্ডের যৌথ অভিযান

ছবিঃ আগামী নিউজ

ভোলাঃ ভোলার মেঘনা নদীতে সোমবার কোস্টগার্ড দক্ষিণ জোন ও মৎস্য বিভাগের যৌথ অভিযানে বিপুল পরিমান নিষিদ্ধ বেড় জাল ও বেহন্দি জাল আটক করা হয়েছে।

উপজেলাধীন মধ্যমেঘনায় অবস্থিত দ্বীপ ইউনিয়ন মদনপুরের শেষ সীমানায় একটি ডুবোচরের চার দিক ঘিরে খুঁটির সাথে পেতে রাখা ২০ হাজার মিটার বেড় জাল জব্দ করা হয়। চরের চার দিকে পুতে রাখা ২ হাজার খুঁটি ইলেকট্রিক করাতের সাহায্যে কেটে ধ্বংস করা হয়। এ সময় একটি বেহন্দি জালও জব্দ করা হয়েছে।
সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাহফুজুল হাসনাইন জানান, মেঘনায় জাটকা সংরক্ষণ অভিযানের অংশ হিসেবে সোমবার কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যদের নিয়ে যৌথভাবে অভিযান চালানো হয়। অভিযানকালে ২০ হাজার মিটার চর ঘেরা বেড় জাল ও একটি বেহন্দি জাল জব্দ করা হয়েছে। এ সময় ১০-১২ মন জাটকা ইলিশ আটক করা হয়। অভিযান শেষে জাটকা ইলিশগুলো বিভিন্ন এতিমখানায় দেয়া হয়েছে। বিকেলে জব্দকৃত নিষিদ্ধ জালগুলো ভোলা সদর উপজেলার তুলাতলি এলাকায় নদীরপাড়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে