Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ২


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২১, ০৩:১৮ পিএম
মাগুরায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ২

ছবিঃ সংগৃহীত

মাগুরাঃ যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গোলাম নবী মোল্ল্যা (৭০) ও বাবুর আলী বিশ্বাস (৬০) নামে দুই প্রতিবেশী নিহত হয়েছে। এসময় আরও অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টায় মাগুরা-নড়াইল মহাসড়কের পাঁজাখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মাগুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- গোলাম নবীর মোল্লা (৬৫) ও বাবু বিশ্বাস (৬২)। গোলাম নবী সদর উপজেলার চাঁদপুর গ্রামের সব্দুল মোল্ল্যার ছেলে এবং বাবু বিশ্বাস একই গ্রামের মৃত কাদের বিশ্বাসের ছেলে।

বাসের যাত্রীরা জানান, নড়াইলের গঙ্গারামপুর থেকে বাসটি মাগুরার উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে পাজাখোলা এলাকায় পৌঁছালে ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে পাশ দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা আসলাম বিশ্বাসের মুদির দোকানে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। 

পরে স্থানীয় ও দমকল বাহিনীর সদস্যরা যাত্রীদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ তাদের মৃৃত ঘোষণা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্ককর্তা (ওসি) মো. মঞ্জুরুল আলম জানান, মহম্মদপুর থেকে ছেড়ে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেলে গোলাম নবী মোল্ল্যা (৭০), বাবুর আলী বিশ্বাস (৬০) ঘটনা স্থলেই মারা যান। এ সময় শারমিন, রাশিদা, নুর ইসলাম, মারুফ, রেজাউল ইসলাম, নুসরাত, মজিদ বাচ্চুসহ ২০ জন আহত হয়। তাদের মাগুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। এ দুর্ঘটনায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে