Dr. Neem on Daraz
Victory Day

মাগুরার বগিয়া ইউনিয়নে ভোটগ্রহণ স্থগিত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, মাগুরা প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১, ১২:২৪ পিএম
মাগুরার বগিয়া ইউনিয়নে ভোটগ্রহণ স্থগিত

ছবিঃ সংগৃহীত

মাগুরাঃ সীমানা সংক্রান্ত জটিলতার কারণে মাগুরা সদরের ৪ নং বগিয়া ইউনিয়নের নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে। বুধবার (১০ নভেম্বর) রাতে নির্বাচন কমিশন থেকে স্থগিতের আদেশের দেওয়া হয়।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে মাগুরা জেলা নির্বাচন কর্মকর্তা অলিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, সীমানা সংক্রান্ত জটিলতার কারণে আদালতে একটি মামলা থাকায় নির্বাচন কমিশন থেকে বুধবার রাতে বগিয়া ইউনিয়নের নির্বাচন স্থগিতের আদেশ দেওয়া হয়। তবে কে মামলাটি করেছেন সে বিষয়ে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

তিনি আরও বলেন, উপজেলার বাকি ১২ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

এদিকে বৃহস্পতিবার সকাল ৮টার পর থেকেই ভোটাররা কেন্দ্রে আসতে শুরু করেন। তবে সকাল পৌনে ১০টা পর্যন্ত কোনো ভোটকেন্দ্রেই ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়নি। 

উল্লেখ্য, মাগুরার সদর উপজেলার ১৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৬ জন, সাধারণ সদস্য পদে ৪১৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ইতোমধ্যে হাজরাপুর, হাজিপুর এবং বগিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে