Dr. Neem on Daraz
Victory Day

বরিশালে চাচাতো ভাইদের হাতে ভাই খুন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ১১:০৮ এএম
বরিশালে চাচাতো ভাইদের হাতে ভাই খুন

প্রতীকী ছবি

বরিশালঃ জমিসংক্রান্ত বিরোধের জেরে জেলার বাকেরগঞ্জ উপজেলায় চাচাতো ভাইদের হাতে মো. আবু জাফর শরীফ (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৩ অক্টোবর) বিকালে উপজেলার কলসকাঠি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড গুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই তোফাজ্জেল শরীফ বলেন, চাচাতো ভাই জামাল শরীফ ও আবুল শরীফের কাছে আমার ভাই কিছু জমি বিক্রয় করেন। সেই জমি দলিলের সময় তারা ভেন্ডারের মাধ্যমে বাড়ির দাগের জমি দলিলে ঢুকিয়ে নেয়। আবু জাফর বিষয়টি জানতে পেরে তাদের সঙ্গে আলোচনায় বসে। কথাকাটাকাটি একপর্যায়ে আবু জাফর অস্বস্তি বোধ করেন। তখন চাচাতো ভাইয়েরা তাকে তাদের ঘরের একটি রুমে নিয়ে আটকে রাখেন। কিছুক্ষণ পর রক্তাক্ত অবস্থায় তাকে বৈঠক চলমান রুমে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে তাকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে