Dr. Neem on Daraz
Victory Day

প্রেম করে বিয়ে না করায় প্রেমিকের জিহ্বা কেটে দিলেন প্রেমিকা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ১০:২৬ এএম
প্রেম করে বিয়ে না করায় প্রেমিকের জিহ্বা কেটে দিলেন প্রেমিকা

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ধামরাইয়ে বিয়েতে গড়িমসি করায় প্রেমিকের জিহ্বা কৌশলে কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। প্রেমিককে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) উপজেলার সন্ধ্যায় ফড়িঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ কেটে রাখা জিহ্বা জব্দ করেছে। এ ঘটনার পর থেকে প্রেমিকা পালিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, একই এলাকার রহম আলীর ছেলে নরসুন্দর সাইফুল ইসলামের (৩০) স্ত্রী ১৫ বছর আগে প্রবাসে গিয়ে আর ফিরে আসেনি। সম্প্রতি সে সাইফুলকে তালাক দিয়েছে। অপরদিকে একই এলাকার শফিকুল ইসলামের স্বামী পরিত্যক্ত শারমিন আক্তার (২৫) দুই মাস আগে দেশে ফিরলে সাইফুল ইসলামের সঙ্গে গভীর সখ্য গড়ে উঠে। সাইফুল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তুললেও বিয়ে না করে সময়ক্ষেপণ করতে থাকে। এতে শারমিন সাইফুলের ওপর ক্ষিপ্ত হয়। তাকে ঘায়েল করার সুযোগ খুঁজতে থাকে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে প্রেমিক সাইফুল ইসলাম প্রেমিকার বাড়িতে গেলে পূর্বপরিকল্পনা অনুযায়ী অন্তরঙ্গ মুহূর্তে কৌশলে ব্লেড দিয়ে প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করেন। পরে প্রেমিকার স্বজনরা তাকে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে সাইফুল নিস্তেজ হয়ে পড়লে মৃত ভেবে তারা ঘরের মেঝেতে ফেলে বাড়ি ছেড়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইফুলের কর্তিত জিহ্বা জব্দ করে। বাড়ির সবাই পালিয়ে যাওয়ায় এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি। মামলা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে