Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালিত


আগামী নিউজ |  সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৬:৩২ পিএম
সিরাজগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালিত

ছবিঃ আগামী নিউজ

সিরাজগঞ্জ: "গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা রোধকরি"- এই প্রতিপাদ্য নিয়ে -সারাদেশের ন্যায় সিরাজগঞ্জ  জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে।

শুক্রবার  ( ২২অ‌ক্টোবর) সকাল ১০ টায় -জেলা প্রশাসক কার্যালয়ের  শ‌হীদ এ, কে শামসু‌দ্দিন সম্মেলন কক্ষে- সিরাজগঞ্জ   জেলা প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগ এবং বিআর‌টিএ এর যৌথ উদ্যাগে - ভিডিও চিত্র প্রদর্শন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।  প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন, জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ। এতে সভাপতিত্ব করেন, বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফুন নাহার। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ সড়ক ওজনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ জাহিদুর রহমান,  সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর সালেকুজ্জামান সালেক, সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের প্রতিনিধি  মেডিক্যাল অফিসার ডাঃ সৌমিত্র বসাক, গাজী ফজলুল মতিন মুক্তা, সিরাজগঞ্জ ট্রাক  ও ট্যাংকলরী পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ আকমল হোসেন, রাজশাহী বিভাগের নিরাপদ  সড়ক  চাই সংগঠনের আহবায়ক সাইফুল ইসলাম,  সিরাজগঞ্জ ট্রাক  ও ট্যাংকলরী মালিক গ্রুপের -যুগ্ন-সাধারণ সম্পাদক রাশিদুল হাসান রাসেদ,  সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে