Dr. Neem on Daraz
Victory Day

আশুলিয়ায় জঙ্গিবাদের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ


আগামী নিউজ | সাভার প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৮:১৩ পিএম
আশুলিয়ায় জঙ্গিবাদের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ছবি: আগামী নিউজ

সাভার (ঢাকা): সম্প্রতি কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি জানিয়ে উগ্র মৌলবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আশুলিয়া থানা আওয়ামীলীগ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে বিক্ষোভ মিছিলটি আশুলিয়ার বাইপাইল মোড় থেতে বের হয়ে আশুলিয়া প্রেসক্লাব ও ইপিজেড ঘুরে আবার বাইপাইল এসে শেষ হয়। 

বিক্ষোভ মিছিল শেষে বাইবাপাইল মোড়ে একটি সমাবেশ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম আহবায়ক মোহাম্মদ সাইফুল ইসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দেশে ঘটে যাওয়া প্রত্যেকটি সাম্প্রদায়িক ঘটনার পিছনে বিএনপি-জামাতের ইন্ধন রয়েছে উল্লেখ করে এ সময় তারা বক্তব্য প্রদান করেন। 

এ সময় আশুলিয়া থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আশুলিয়ায় আওয়ামীলীগের প্রত্যেকটি অঙ্গ সংগঠন আমাদের আয়োজনে যোগদান করেছে। এতেই বোঝা যায় আশুলিয়ায় আওয়ামীলীগ কতটা সংগঠিত। সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামা ছড়ানোর চেষ্টা করবে যারা তাদের শক্ত হাতে দমন করা হবে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে