Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে নিখোঁজের ১৬ ঘন্টা পর শিশুর মরদেহ উদ্ধার


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৬:১৮ পিএম
গাজীপুরে নিখোঁজের ১৬ ঘন্টা পর শিশুর মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

গাজীপুরঃ জেলার পূবাইলে নিখোঁজের ১৬ ঘণ্টা পর শিশু শিহাবের (৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে পূবাইল থানার মাজুখান গ্রামের জুয়েল মিয়ার ছেলে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে স্থানীয় সালাম মুন্সীর বাড়ির সামনে থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

শিহাবের বাবা জুয়েল জানান, শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে তার শিশু ছেলে শিহাব নিখোঁজ হয়। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও শিহাবের খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা ওইদিন পূবাইলের বিভিন্ন এলাকায় শদ্য রাত পর্যন্ত মাইকিং করে। পরে ওই দিন রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। শিহাবকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

ওসি মহিদুল ইসলাম জানান, রবিবার ভোরে স্থানীয়রা বাড়ির পাশে শিহাবের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সকাল ৬ টায় পূবাইল থানার মাজুখান গ্রামের সালাম মুন্সীর বাড়ির সামনে থেকে শিশু শিহাবের মরদেহ উদ্ধার করে। শিশুটির বাবা-মা সাত মাস ধরে আলাদা থাকেন। শিহাব মাজুখান এলাকায় তার বাবার সঙ্গে থাকতো।

নিহতের মরদহে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাপ্রেক্রিয়াধীন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে