Dr. Neem on Daraz
Victory Day

বাঘাইছড়িতে দোকান-রাইস মিলে আগুন


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১, ১০:৫৬ পিএম
বাঘাইছড়িতে দোকান-রাইস মিলে আগুন

ছবি: আগামী নিউজ

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার ৩০নং সারোয়াতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সিজক কলেজ রোড বাজারে ৪টি দোকান ভস্মিভুত হয়ে আগুনে পুড়ে কমপক্ষে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে যাওযা ৩টি দোকান ও ১টি রাইস মিল রয়েছে বলে ক্ষতিগ্রস্থদের সুত্রে জানাগেছে।

স্থানীয়দের সুত্রে জানাগেছে, সারোয়াতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সিজক কলেজ রোড বাজারে (২৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে আটটায় আগুনের সুত্রপাত ঘটে। তবে কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে স্পষ্টভাবে কেউ জানতে পারেনি। ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্ট সার্কিট হতে আগুনের সুত্রপাত ঘটতে পারে বলে স্থানীয়দের ধরণা। আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা হলেন, স্নৃতি বিন্দু চাকমা (মুদির দোকান), কৃষ্ণ সিন্ধু চাকমা (তরিতরকারি), নিশি ধন চাকমা (কুলিং কর্ণার) ও শান্তি রঞ্জন চাকমা (রাইস মিল)। এতে আনুমানিক ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান।

বাজারে আগুন নিয়ন্ত্রনের জন্য সিজক বাজারে স্থানীয় বাসিন্দাদের সহায়তায় কমপক্ষে ঘন্টা খানিক আপ্রাণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছেন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে