Dr. Neem on Daraz
Victory Day

চিকিৎসা নিতে এসে চিকিৎসকের ওপর হামলা, আহত ৩


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ১০:৩৯ এএম
চিকিৎসা নিতে এসে চিকিৎসকের ওপর হামলা, আহত ৩

ঢাকা: নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আহত দুপক্ষ চিকিৎসা নিতে গিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দায়িত্ব পালনরত তিন জন স্টাফ আহত আহত হন। এছাড়াও হাসপাতালের অক্সিজেন সিলিন্ডার ও জানালার কাঁচ ভেঙে দিয়েছে হামলাকারীরা।

মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় হাসপাতাল চত্বরের জরুরি বিভাগে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৪ আগস্ট) সকালে বারহাট্টা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন— উপজেলার কলেজ রোড এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে মিটু (২৮) এবং টেঙ্গাপাড়া এলাকার সারোয়ার ভেন্ডারের ছেলে রাজন (২৫)।

আহতরা হলেন— জরুরি বিভাগের দায়িত্বপালনরত ডা. জান্নাতুন নেচ্ছা চাঁদনী, সেকমো মো. শাহজাহান সিরাজ, ইমাজেন্সি অ‌্যাটেন্ডেন্ট মো. সুমন।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বাধে। পরে উভয় পক্ষের লোকজন হাসপাতালে চিকিৎসা নিতে আসে। এরপর সন্ধ্যায় জরুরি বিভাগে আবার সংঘর্ষ শুরু হলে চিকিৎসকসহ ৩ জন আহত হন। এছাড়াও অক্সিজেন সিলিন্ডার ও জানালার কাঁচ ভাঙচুর করে হামলাকারীরা।

এদিকে, খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান, বারহাট্টা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো, সাইদুর রহমান ও ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। বর্তমানে হাসপাতালে পুলিশি টহল রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. নুর মোহাম্মদ শামসুল হক জানান, এঘটনায় তিনি বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ ১৫/২০ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করা করেছেন।

ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করছেন। এখন পর্যন্ত দুইজনকে আটক করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে