Dr. Neem on Daraz
Victory Day

নবাবগঞ্জে বিধিনিষেধ না মানায় ২৫ জনকে জরিমানা


আগামী নিউজ | মো. শামীম, নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৭:২২ পিএম
নবাবগঞ্জে বিধিনিষেধ না মানায় ২৫ জনকে জরিমানা

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের কঠোর বিধি-নিষেধ পালনে সর্বাত্মাক লকডাউন বাস্তবায়ন করতে ঈদ পরবর্তী ২য় দিনে মাঠে তৎপর রয়েছেন প্রশাসন। এ সময় বিধি-নিষেধ লঙ্ঘন করায় ঢাকার নবাবগঞ্জে ২৫টি মামলা দিয়ে ২৫ জনকে ২৭ হাজার ৫শত  টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
 
শনিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে সরকারের বিধি-নিষেধ লঙ্ঘন করায় ও বিনাকারণে মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পাল। পাশাপাশি  জনগণকে স্বাস্থ্য বিধি সম্পর্কে সচেতন করা হয়।
 
এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কাজে সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশ, আনসার সদস্য, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যগণ।
 
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এইচ এম সালাউদ্দীন মনজু বলেন, অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। সরকার ঘোষিত চলাচলে বিধি-নিষেধ কার্যকর করতে  ও করোনা সংক্রমন রোধে আগামী ৫আগষ্ট  রাত ১২ ঘটিকা পর্যন্ত  কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। সরকারি এ নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে