Dr. Neem on Daraz
Victory Day

নাজিরপুরে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই


আগামী নিউজ | নাছরুল্লাহ আল কাফী, পিরোজপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০২:৩৩ পিএম
নাজিরপুরে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই

ছবি: আগামী নিউজ

পিরোজপুরঃ জেলার নাজিরপুর উপজেলার গাওখালী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ অগ্নিকাণ্ডে ওই বাজারের অন্তত ১০টি দোকান পড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে দেড় থেকে দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়িরা দাবি করছেন।

স্থানীয় সূত্রে গেছে, বুধবার  (৫ মে) রাত সাড়ে ১১টার দিকে মধ্য বাজারের প্রবীন কর্মকারের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পাশে থাকা মুদী দোকান ও বইয়ের দোকানে ছড়িয়ে পড়ে। এর মধ্যে পাশের কাপড়ের দোকানসহ তেলের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। নাজিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২টি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বাজারের ব্যবসায়ি নুর উদ্দিন জানান, অগ্নিকাণ্ডে বাজারের ১০টি দোকানসহ দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এই অগ্নিকাণ্ডে নগদ টাকা মালামালসহ প্রায় দেড় থেকে ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তবে ক্ষতির পরিমান আরো বাড়তে পারে।

নাজিরপুর ফায়ার সার্ভিসের কতৃপক্ষ জানায়, তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ক্ষয়ক্ষতির বিষয়ে কোন তথ্য এই মুহুর্তে জানানো সম্ভব নয়। বাজারের ব্যবসায়ি ও ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলে বিস্তারিত বলা যাবে।

নাজিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে খোঁজ খবর নিয়েছেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়িদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানা গেছে। 

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে