Dr. Neem on Daraz
Victory Day

কারণ দর্শানোর নোটিশ পেলেন মামুনুল হকের ২য় শ্বশুর


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০৮:৪৫ এএম
কারণ দর্শানোর নোটিশ পেলেন মামুনুল হকের ২য় শ্বশুর

ফরিদপুরঃ হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব আলোচিত মাওলানা মামুনুল হকের ২য় স্ত্রী ঝর্ণার পিতাকে আওয়ামী লীগ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সম্প্রতি হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের ২য় বিবাহের কথা নিয়ে আলোচনা ছড়িয়ে পড়ে। তার দ্বিতীয় স্ত্রী’র নাম জান্নাত আরা ঝর্ণা। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. ওলিয়ার রহমান ওরফে ওলি মিয়ার মেঝো মেয়ে। ওলিয়ার রহমান ২নং গোপালপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কামারগ্রাম আওয়ামী লীগের সভাপতি।

এদিকে এ ঘটনার পর অলিয়ার রহমানের পরিবারের সদস্যবৃন্দ হেফাজত ইসলাম সংগঠনের সাথে সম্পৃক্ত পাওয়ার কারণে তাকে আ’লীগ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) ওই ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. মোনায়েম খান ও সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাকে এ নোটিশ পাঠানো হয়।

নোটিশে উল্লেখ করা হয়, আপনি মো. ওয়ালিয়ার রহমান, গোপালপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আপনার বড় জামাতা মো. হাবিবুর রহমান, মেঝ জামাতা অর্থাৎ জান্নাত আরা ঝর্ণার সাবেক স্বামী মো. জাফর শহিদুল ইসলাম, সর্বাধিক সমালোচিত আপনার মেঝ মেয়ে জান্নাত আরা ঝর্ণার কথিত স্বামী মো. মামুনুল হকসহ সবাই উগ্রপন্থী ইসলামী সংগঠনের (হেফাজতে ইসলাম) সঙ্গে জড়িত। আপনার মেয়ে জান্নাত আরা ঝর্ণা অবৈধ কার্যকলাপে লিপ্ত। এমনকি আরো জানা যায় যে, আপনার স্ত্রীও জামায়াতপন্থী।

হেফাজতে ইসলামের সঙ্গে পরিবারের সংশ্লিষ্টতার বিষয় কখনো দলীয় নেতাদের জানাননি ওয়ালিয়ার রহমান। তাই তার মাধ্যমে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মপরিকল্পনা প্রকাশ হওয়ার আশঙ্কা রয়েছে বলে নোটিশে উল্লেখ করা হয়।

নোটিশে আরো বলা হয়, ওয়ালিয়ার রহমানকে কেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হবে না, তার স্বপক্ষে আগামী সাত কর্মদিবসের মধ্যে সন্তোষজনক জবাব দেওয়ার অনুরোধ করা হয়।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে