Dr. Neem on Daraz
Victory Day

হেফাজতের পক্ষে পোষ্ট দেয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিস্কার


আগামী নিউজ | হাসান আলী, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১, ০২:০৮ পিএম
হেফাজতের পক্ষে পোষ্ট দেয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিস্কার

সুনামগঞ্জঃ হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে ফেইসবুকে পোস্ট দেওয়ায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আল আলালকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু স্বাক্ষরিত চিঠিতে তাকে বহিষ্কার করা হয়।

জানা গেছে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আল আলাল তার নিজের ফেইসবুক আইডিতে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাসে লিখেন- ‘আরও একধাপ এগিয়ে আল্লামা মামুনুল হক। কোটি হৃদয়ে স্থান করে আবারও প্রমাণিত হলো তিনি এ যুগের সালাউদ্দিন আইয়ুবী, তোরা কি করবি’।

মামুনুল হকের ছবি নিজের প্রোফাইল ছবি হিসেবেও ব্যবহার করেন এই সেচ্ছাসেবক লীগ নেতা। বিষয়টি নজরে আসলে তাকে বহিষ্কার করেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু জানান, হেফাজত নেতাকর্মীরা দেশব্যাপী তাণ্ডব ও নৈরাজ্য সৃষ্টি করেছে। এদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সব নেতাকর্মীরা।

তিনি বলেন, যারাই এসব দেশের শান্তি-শৃঙ্খল বিনষ্টকারীদের পক্ষে কথা বলবে, তারা আওয়ামী লীগের হতে পারে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে