Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ


আগামী নিউজ | রানা আহমেদ, সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৮, ২০২১, ০৮:১৩ পিএম
সিরাজগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

সংগৃহীত

সিরাজগঞ্জ: জেলার সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের দিয়ারপাঁচিল গ্রামে বাড়ি ঢুকে এক কিশোরী (১৬) কে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই কিশোরী বর্তমানে ভয়ে আত্মগোপনে আছে। গত (২ মার্চ) বুধবার  এ ঘটনা ঘটে বলে জানা গেছে। 

অভিযুক্ত  মো: লিমন (১৮) দিয়ারপাঁচিল গ্রামের আব্দুর কাদের নান্টুর ছেলে। ওই কিশোরীর পরিবার মামলা করতে চাইলে ধর্ষকের খালা স্থানীয় সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোছা: বেবী খাতুন এর চাপে বাড়ী থেকে পালিয়ে বেড়াচ্ছে।

সোমবার (৮ মার্চ) সকালে সরেজমিনে গেলে এলাকাবাসী ও মেয়ের মা এবং নানী জানায়, গত বুধবার রাতে বাড়ীতে কেউ না থাকায় মেয়েটির ঘরে ঢুকে ধর্ষণ করেন লিমন। এরই একপর্যায়ে তার চিৎকারে ঘরে ঢুকে তাদের দুজনকে এক সাথে দেখতে পায়। সে সময় লিমন কৌশলে পালিয়ে যায়। লিমনের বাবা নান্টু ও খালা বেবী খাতুনকে বিষয়টি জানানো হলে তারা বিষয়টি কাউকে না জানানোর জন্য কিশোরী ও তার পরিবারকে হুমকী দেয়। বিষয়টি পুলিশ কে জানালে তাদের গ্রাম ছাড়া করবে। অসহায় পরিবার তাদের হুমকীতে পালিয়ে বেড়াচ্ছে।   

এলাকাবাসী আরো জানায়, মেয়ের বাবা  গরিব বলে তারা সঠিক বিচার পাচ্ছে না। তাদের ভয় দেখিয়ে ধর্ষণের বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। 
গত বুধবার সন্ধ্যা থেকে সোমবার পর্যন্ত বিষয়টি নিয়ে স্থানীয় মেম্বর ও মুরুব্বিরা বেশ কয়েকবার বৈঠক করেন। কিন্তু এ বিষয়ে কোন সঠিক পদক্ষেপ নিতে পারেনি। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী আগামীনিউজকে বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে