Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন


আগামী নিউজ | মো: জাহিদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৩:১৭ পিএম
কুড়িগ্রামে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

আগামী নিউজ

কুড়িগ্রামঃ শহরের ধরলা ব্রীজ থেকে চান্দের খামার ডিসির মোড় পর্যন্ত ৫ কিলোমিটার ব্যাপি কাচা রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
 
শুক্রবার সকাল সাড়ে ১০টায় ধরলা ব্রীজের পূর্ব প্রান্তে এলাকাবাসীর ব্যানারে অর্ধকিলোমিটার এলাকাজুড়ে প্রায় ৩ হাজার মানুষ মানববন্ধনে অংশগ্রহন করে।
 
এসময় বক্তব্য রাখেন ঘোগাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক, ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী গোলাপ উদ্দিন মাস্টার, বিমল চন্দ্র, নুর ইসলাম, আব্দুল হক, আয়নাল হক, বেলাল মিয়া, ববিতা সিদ্দিকা, সাইদুল হাসান সাঈদ, উম্মে কুলসুম প্রমুখ।
 
বক্তারা জানান, পৌর এলাকার ধরলা ব্রীজ থেকে ঘোগাদহ ইউনিয়নের চান্দের খামার পর্যন্ত ৫ কিলোমিটার এলাকায় প্রায় ২০ হাজার মানুষ বসবাস করে। এলাকার একমাত্র সড়কটি সংস্কার না করায় শহর থেকে এই এলাকার মানুষ প্রায় বিচ্ছিন্ন। যাতাযাত, শিক্ষা ও রোগী পরিবহণে ভীষণ সমস্যা হয়।
 
একমাত্র সড়কটি পাকাকরণের দাবিতে মানববন্ধন শেষে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমসহ জেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী প্রকৌশলী (এলজিইডি), ইউএনও এবং কুড়িগ্রাম প্রেসক্লাবে স্মারকলিপি হস্তান্তর করা হয়।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে