Dr. Neem on Daraz
Victory Day

সড়ক উন্নয়নের কাজ দ্রুত শেষ করার তাগিদ কেরামত আলীর


আগামী নিউজ | চঞ্চল সরদার, রাজবাড়ী জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ১২:৫২ পিএম
সড়ক উন্নয়নের কাজ দ্রুত শেষ করার তাগিদ কেরামত আলীর

আগামী নিউজ

রাজবাড়ীঃ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, রাজবাড়ীর যে সড়কগুলোতে উন্নয়ন কাজ চলছে সেই সকল সড়কের কাজ দ্রুত শেষ করতে হবে, না হলে ঐসব ঠিকাদারের লাইসেন্স বাতিল করা হবে।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) দুপরে রাজবাড়ী সড়ক ও জনপদ বিভাগের কার্যালয়ে  গিয়ে ঠিকাদার,সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সড়ক প্রশস্তকরণ কাজ নির্ধারিত সময় সীমা পেরিয়ে গেলেও এখনো কাজ আপনারা শেষ করতে পারলেন না। এর কারণে এই সরকারের বদনাম হচ্ছে।

আমাদেরও মানুষের কাছে নানা ধরনের কথা শুনতে হচ্ছে। রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক ও বাগমারা-জৌকুড়া আঞ্চলিক  সড়কসহ যে সকল সড়কের উন্নয়নমূলক কাজ ধীর গতিতে চলছে আপনারা দ্রুত কাজ শেষ করবেন। আর সড়কের যে নিয়ম রয়েছে সেই নিয়ম মেনেই আপনাদের কাজ করতে হবে। আমি আজকে একটা সময় দিয়ে যাবো সেই সময়ের মধ্যে যদি কাজ না করতে পারেন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনাদের আর সুযোগ দেওয়া হবে না বলে তিনি জানান।

এসয় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহরিয়ার শরীফ খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, ওয়াহিদ কনস্ট্রাকশন লিমিটেড ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিনিধি ইঞ্জিনিয়ার মো. আমজাদ হোসেন, ঠিকাদার কাজী টিটুসহ প্রমখ উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে