Dr. Neem on Daraz
Victory Day

রাজীবপুর থানা পরিদর্শনে পুলিশ সুপার


আগামী নিউজ | রুহুল সরকার, রাজীবপুর (কুড়িগ্রাম)প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৮ পিএম
রাজীবপুর থানা পরিদর্শনে পুলিশ সুপার

আগামী নিউজ

কুড়িগ্রামঃ পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি এবং পেশাদারিত্বের সঙ্গে দায়িত্বপালনে উৎসাহ দিতে রাজীবপুর থানা পরিদর্শন করেছেন কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। 
 
আজ বুধবার দুপুরের দিকে তিনি রাজীবপুর  থানা পরিদর্শন করেন। এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসানের নেতৃত্বে গার্ড অফ অনার প্রদান করে সন্মান জানানো হয় পুলিশ সুপারকে। 
 
এসময় তার সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)রুহুল আমিন ও সিয়াম রহমান, সহকারী পুলিশ সুপার রৌমারী ও রাজীবপুর সার্কেল মাহফুজুর রহমান প্রমুখ।      
পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা সাংবাদিকদের বলেন, কুড়িগ্রাম জেলা আমার নতুন কর্মস্থল। নিয়মিত দাপ্তরিক  কাজের অংশ হিসেবে আজ রাজীবপুর এসেছি। জেলা থেকে এই  উপজেলাটি নদী দ্বারা বিচ্ছিন্ন হলেও এখানে আসার পর আমার মনে হচ্ছে  মানুষের জীবনমান উন্নত। আমার থানা থেকে সাধারণ মানুষ কিভাবে সেবা পাচ্ছে, থানা থেকে অপরাধ নির্মূলে কোন সমস্যায় পড়তে হচ্ছে কিনা এ বিষয়গুলো নিয়েই আমি আমার স্টাফদের সাথে আলোচনা করবো বলেও জানান তিনি।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে