Dr. Neem on Daraz
Victory Day

বেশিরভাগ শিক্ষিতই দুর্নীতিতে জড়িত : মাশরাফি


আগামী নিউজ | নড়াইল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২, ২০২০, ০৭:৫১ পিএম
বেশিরভাগ শিক্ষিতই দুর্নীতিতে জড়িত : মাশরাফি

সদ্য করোনা জয়ী নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। সমাজের তৃণমূল পর্যায়ে যারা নিরলসভাবে কাজ করে চলছেন তারাই প্রকৃত দেশপ্রেমিক।

‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ স্লোগানে রোববার (২ আগস্ট) নড়াইল শিল্পকলা একাডেমি মিলনায়তনে জনতার মুখোমুখি অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে এমন কথা বলেন তিনি।

অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন মাশরাফি নিজেই। প্রায় তিন ঘণ্টা ধরে চলে অনুষ্ঠানের কার্যক্রম। অনুষ্ঠানে সহযোগিতা করে নড়াইল জেলা ছাত্রলীগ। এ সময় সমাজ উন্নয়ন থেকে দুর্নীতি; সব ধরনের প্রশ্ন করেন অংশগ্রহণকারীরা। একে একে সব প্রশ্নের উত্তর দেন এমপি মাশরাফি।

অনুষ্ঠানে নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম ঘোষ, জেলা আওয়ামী লীগের বিগত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ অর্ধশতাধিক ব্যক্তি এমপি মাশরাফির কাছে বিভিন্ন প্রশ্ন করেন। তাদের প্রশ্নের উত্তর দেন মাশরাফি। পাশাপাশি জেলার ৪০টি শ্রেণিপেশার মানুষও প্রশ্ন করেন তাকে।

তাদের বিভিন্ন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। সমাজের তৃণমূল পর্যায়ে যারা নিরলসভাবে কাজ করে চলছেন তারাই প্রকৃত দেশপ্রেমিক। আপনাদের স্যালুট জানাই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার, আমার- সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে চলছেন। আসুন আমরা দুই হাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।

নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবীরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন। এর আগে নড়াইল প্রেস ক্লাবে ২৭ জন গণমাধ্যমকর্মীর মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করেন এমপি মাশরাফি।

আগামীনিউজ/এমজামান

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে