Dr. Neem on Daraz
Victory Day

হিলি সীমান্তে বিএসএফকে ঈদের মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিজিবির


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১, ২০২০, ০১:৪৫ পিএম
হিলি সীমান্তে বিএসএফকে ঈদের মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিজিবির

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষি বাহিনী (বিএসএফ)কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ শনিবার সকাল সাড়ে ৯ টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবি’র হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার হেলাল উদ্দিন ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার শ্রী কানাক চাঁদ এর মধ্যে শুভেচ্ছা বিনিময় করা হয়। এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি ক্যাম্পের বিজিবি-বিএসএফ এর সদস্যগন উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার হেলাল উদ্দিন জানান, ঈদ উপলক্ষ্যে শনিবার সকালে বিজিবির পক্ষ থেকে ভারতের ১৯৯ ব্যাটালিয়নের বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে।
তিনি জানান, সীমান্তে সৌহাদ্য সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দু’দেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনরত দুবাহিনীর মাঝে বিরাজমান সম্পর্ক আরও সুদৃঢ় হবে ।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে