Dr. Neem on Daraz
Victory Day

সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামী-স্ত্রীসহ মেয়েকে খুন


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ৩১, ২০২০, ০৪:০৬ পিএম
সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামী-স্ত্রীসহ মেয়েকে খুন

ছবি সংগৃহীত

পিরোজপুরে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-বাবাসহ এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩১ জুলাই) সকালে মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামে এই ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত রত্তন আলী হাওলাদারের ছেলে মো. আয়নাল হক (৩৫), স্ত্রী খুকুমণি (২৫) তিন বছরের মেয়ে আসমানি আরা।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে মোজাম্মেল হাওলাদারের একটি ভাড়া ঘরে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করতেন আয়নাল হক। শুক্রবার সকাল ৭টার দিকে প্রতিবেশীরা ঘরের মধ্যে তাদের সাড়া-শব্দ না পেয়ে দেখতে যান। এরপর জানালা দিয়ে তাকিয়ে ঘরের আড়ার সঙ্গে তিনজনের ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্যয মো. মানিক বিশ্বাস বলেন, নিহত আয়নাল হকের ঘরের উত্তর পাশে সিঁধ কাটা রয়েছে। সিঁধ কেটে ঘরে ঢুকে তিনজনকে হত্যা করে মরদেহ আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান মিলু বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার (৩০ জুলাই) গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে তাদের হত্যা করেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। মৃত্যুর রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তিনজনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/এমজামান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে