Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় ধানক্ষেতে মিলল অজ্ঞাত যুবকের লাশ


আগামী নিউজ | বগুড়া প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৫:১৫ পিএম
বগুড়ায় ধানক্ষেতে মিলল অজ্ঞাত যুবকের লাশ

সংগৃহীত ছবি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় রাস্তার পাশে ধানক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের জোড়া-চকজোড়া রাস্তার দামুড়পাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

স্থানীয়রা জানান, টানা বৃষ্টিপাতের কারণে আশপাশের জমিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। শুক্রবার সকালে স্থানীয় ছেলেরা জমিতে মাছ ধরার জন্য জাল ফেলতে যায়। এ সময় রাস্তার পাশে ধানের জমিতে জমে থাকা পানির ভিতর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।  

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীন জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। কানের পাশে হালকা ক্ষতের চিহ্ন রয়েছে। এ ছাড়া শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আগামীনিউজ/নাহিদ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে