Dr. Neem on Daraz
Victory Day

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৪


আগামী নিউজ | হবিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৪:৪৫ পিএম
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৪

ফাইল ছবি

হবিগঞ্জের কালারডুবা এলাকায় মিনিবাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে শিশুসহ আরও ৪ জন আহত হন। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে একটি সিএনজি অটোরিকশা যাত্রী নিয়ে জেলা শহর থেকে বানিয়াচংয়ের উদ্দেশ্যে রওয়ানা হয়। গাড়িটি হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডুবা নামক স্থানে পৌছলে বিপরীতমুখী একটি মিনিবাস তাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় ৫ জন আহত হন। তাদেরকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। তার তত্ত্বাবধানে আহতদের ও গাড়িটি উদ্ধার করা হয়। হাসপাতালে নেয়ার পর মারা যান বানিয়াচং উপজেলার ভাটিপাড়া গ্রামের সহদেব দাশ (৬০)।

সদর আধুনিক হাসপাতলের মেডিকেল অফিসার ডা. বিভাবরী দাশ জানান, গুরুতর আহত সহদেব দাশকে হাসপাতালে আনার পর তিনি মারা যান। এছাড়া আহত মো. সুজন মিয়া (৪০), আখি দাশ (৩৫), সাইদুর রহমান (৪০) ও আমির হামজাকে (৩) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগামীনিউজ/শাহআলম/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে