Dr. Neem on Daraz
Victory Day

ফেনীতে আল্লাহ ও মুহাম্মদ (সা.) এর নাম খচিত ভাস্কর্য উদ্বোধন


আগামী নিউজ | ফেনী প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২০, ১২:৪৫ পিএম
ফেনীতে আল্লাহ ও মুহাম্মদ (সা.) এর নাম খচিত ভাস্কর্য উদ্বোধন

ফেনীতে মহান আল্লাহ তায়ালা ও মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর নাম খচিত দৃষ্টিনন্দন ভাস্কর্যের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৩ মে) বিকেলে শহরের মহিপালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মিয়াজী বাড়ি সড়কের সম্মুখে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ভাস্কর্যটি উদ্বোধন করেন ।

ফেনী পৌরসভার অর্থায়নে ১৪ ফুট উচ্চতার ভাস্কর্যটি নির্মাণ করেছেন ঠিকাদারি প্রতিষ্ঠান বেস্ট কনস্ট্রাকশন। এর সুউচ্চে আরবি অক্ষরে ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ লেখা রয়েছে। রাতে আলোর ঝলকানিতে পানির ফোয়ারায় সৌন্দর্যে বাড়তি মাত্রা যোগ হবে। ভাস্কর্যটি নির্মাণে ব্যয় হয়েছে ১০ লাখ টাকা।

এ সময় পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির খান, পৌর যুবলীগ সহ-সভাপতি তৌহিদুর রহমান হানিফ ও ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ জিএস রবিউল হক রবিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে