Agaminews
Dr. Neem Hakim

করোনা বিপর্যস্ত ক্ষুধার্ত মানুষের পাশে খুলশী থানা ছাত্রদল


আগামী নিউজ | চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশিত: মে ২২, ২০২০, ১০:১২ পিএম
করোনা বিপর্যস্ত ক্ষুধার্ত মানুষের পাশে খুলশী থানা ছাত্রদল

বর্তমান সারাবিশ্বের এক আতঙ্কের নাম হচ্ছে করোনো ভাইরাস।বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মরণঘাতী এই ভাইরাসটি ইতিমধ্যে কেড়ে নিয়েছে তিন লক্ষ মানুষের প্রাণ। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

মরণঘাতী এই ভাইরাসটির ছোবল থেকে বাদ যায়নি বাংলাদেশ ও।মরণঘাতী এই ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গত (২৬ মার্চ) থেকে বাংলাদেশে চলছে সরকারি সাধারণ ছুটির পাশাপাশি পুরো দেশে চলছে অঘোষিত সরকারি লকডাউন।

সরকারি সাধারণ ছুটির কারনে দেশে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর সহ বেসরকারি প্রতিষ্ঠানের চাকুরীজীবিরা।

সারাদেশে সরকারি ছুটিতে কর্মহীন মানুষের মধ্যে সরকারিভাবে বিতরণ করে আসছে ত্রান যা প্রয়োজনের চাইতে অপ্রতুল।

সরকারি দেওয়া ত্রানের পাশাপাশি অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন গুলো।

দেশের এই দুর্যোগ মুহূর্তে কর্মহীন মানুষের পাশে দলীয় নেতাকর্মীদের দাড়ানোর নির্দেশ দলের প্রধান বেগম খালেদা জিয়া।

দলীয় হাইকমান্ডের নির্দেশনা পেয়ে সারাদেশে অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন বিএনপির নেতাকর্মীরা।

দলের প্রধানের নির্দেশনা মতে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছেন চট্টগ্রাম মহানগর খুলশী থানা ছাত্রদল।

চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা আরিফুর রহমান মিঠু'র পৃষ্ঠপোষকতায় এবং মোঃ হাসান,মোঃ হোসেন,সাদ্দাম হোসেন সাইফ এবং পাহাড়তলী কলেজ ছাত্র নেতা ফারহানের সহযোগিতায় নগরীর  খুলশী থানাধীন জাকির হোসেন রোড এলাকায় মহামারী করোনা দুর্যোগে অসহায়,দরিদ্র ছিন্নমূল ক্ষুধার্ত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন নগর ছাত্রদল নেতা মোঃ শাকিল,সুজন,জাহাঙ্গীর আলম হৃদয়,মোহাম্মদ শাকিল,শরীফ,মোঃ শুভ,সুমন, মোঃ মিরাজ হোসেন,স্বপন,সজীব প্রমুখ।

আগামী নিউজ/শরীফ হায়দার
 

Dr. Neem