Dr. Neem on Daraz
Victory Day

খাগড়াছড়িতে আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত


আগামী নিউজ | খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশিত: মে ১৪, ২০২০, ০৯:৩৮ এএম
খাগড়াছড়িতে আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত

খাগড়াছড়িতে নতুন করে তিনজন করোনা রোগী শনাক্ত হয়েছে।  গত পাঁচদিন আগে একমাত্র আক্রান্ত ব্যক্তি এরশাদ চাকমা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা এই তিন জনেই। বুধবার (১৩ মে) খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার রাতে পাওয়া রিপোর্টে তাদের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে কয়েকদিন আগে পাবনা থেকে আসা একজন পুলিশ সদস্য রয়েছেন। ওই পুলিশ সদস্য বর্তমানে পুলিশ লাইন্সে কোয়ারেন্টাইনে আছেন। তবে তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে জানা গেছে। এছাড়াও মহালছড়িতে আক্রান্ত দুইজনের মধ্যে একজন ঢাকাফেরত। আরেকজন মহালছড়ির স্থানীয় বাসিন্দা।

মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা দত্ত জানান, ঢাকাফেরত ব্যক্তি ২১ দিন আগে মহালছড়িতে আসেন। তিনি কোয়ারেন্টাইন শেষ করে বাড়ি ফিরে যান। পরে তার নমুনা সংগ্রহ করা হলে পজিটিভ রিপোর্ট আসে। এছাড়াও মহালছড়িতে স্থানীয়ভাবে একজন আক্রান্ত হয়েছেন।

আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে