Agaminews
Dr. Neem

রাজীবপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৬, ২০২০, ০৪:৩১ পিএম
রাজীবপুরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ

রাজীবপুর উপজেলার স্লুইসগেট এলাকায় রৌমারী থেকে ঢাকা গামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে রৌমারী গামী  পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে।

সংঘর্ষে পিকআপ ভ্যানের ড্রাইভারের অবস্থা আশংকাজনক এবং চালকর  সহকারী সহতিন জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রৌমারী থেকে ঢাকা গামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহি বাস এবং নারায়নগঞ্জ থেকে ছেড়ে আসা রৌমারী গামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়।পরিবহন দুটি বেপরোয়া গতিতে চলছিল বলে জানিয়েছেন স্থানীয়'রা।

দূর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।গুরুতর আহত পিকআপ ভ্যানের ড্রাইভার মহসিন (৪০),আহত অপর তিনজন হলেন,বেজাউল(৪২), আসমা(৩০),রাকিব (৯)

পিকআপ ভ্যান চালক মহসিনের বাড়ি  নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলায়।আহতদের মধ্যে রেজাউল পিকআপ ভ্যানের চালকের সহকারী। অপর দুই জন আসমা ও রাকিবের বাড়ি রৌমারী উপজেলায়। 

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, গুরুতর আহত মহসিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।অন্য তিন জনকে রাজীবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে তাদের শারিরীক অবস্থা শঙ্কা মুক্ত।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজীবপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মোর্শেদ তালুকদার।তিনি আরও জানান,দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।এব্যাপারে কেউ লিখিত অভিযোগ দায়ের করে নি।

আগামী নিউজ/ তামিম 

Dr. Neem