Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে উপসহকারী কৃষি অফিসারদের প্রশিক্ষণ


আগামী নিউজ | ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২০, ০৭:১০ পিএম
ফরিদপুরে উপসহকারী কৃষি অফিসারদের প্রশিক্ষণ

আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় উপসহকারী কৃষি অফিসারদের দুই দিন ব্যাপী প্রশিক্ষণ সফলতার সঙ্গে সম্পন্ন হয়েছে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফরিদপুর অঞ্চলের বাস্তবায়নে অনুষ্ঠিত দুই দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর পরিচালক সরেজমিন উইং কৃষিবিদ চন্ডি দাস কুন্ডু।
 
সমাপনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফরিদপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ পার্থ প্রতিম সাহা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফরিদপুর এর উপ-পরিচালক কৃষিবিদ কার্তিক চন্দ্র চক্রবর্তী, ফরিদপুর সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আবুল বাসার মিয়া, ফরিদপুর সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. আনোয়ার হোসেন ।
 
দুই দিন ব্যাপী গোপালগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর ও ফরিদপুর জেলার ৩০জন উপসহকারী কৃষি অফিসার অংশ গ্রহণ করেন। সমাপনী অনুষ্ঠান শেষে অতিথিরা সদর ও নগরকান্দা উপজেলার ধান, গম ও পাঠ বীজের মাঠ পরিদর্শন করেন। 
            
আগামীনিউজ/রুবেল/তামিম                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                 
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে