Dr. Neem on Daraz
Victory Day

রাণীশংকৈলে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৬:৩৪ পিএম
রাণীশংকৈলে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

ছবি: আগামী নিউজ

ঠাকুরগাঁওঃ “স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার” এই শ্লোগানে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা প্রশাসনের উদ্যোগে পালিত হয়েছে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও রকিবুল হাসানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে প্রধান সড়ক পদক্ষিন শেষে উপজেলা পরিষদের হলরুমে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রকিবুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আনিসুর রহমান।

এসময় চেয়ারম্যান আতিকুর রহমান বকুল, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, প্রকৌশলী দপ্তরের হিসাব রক্ষক কামরুল জাম্মান কামুসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের সদস্যরা অংশগ্রহন করেন। আলোচনা সভায় স্থানীয় সরকারের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বক্তারা।

আনোয়ার হোসেন আকাশ/এম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে