Dr. Neem on Daraz
Victory Day

চাটমোহরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


আগামী নিউজ | পাবনা জেলা, প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৮:২১ পিএম
চাটমোহরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনাঃ পাবনার চাটমোহরে অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে, পায়রা উড়িয়ে ও জাতীয় পতাকা উত্তোলন মধ্যদিয়ে দিনব্যাপি এই অনুষ্ঠানের উদ্বোধন করেন ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনায়েন রাসেল। 

 

এরপর কোরআন তেলাওয়াত, গীতা পাঠ শেষ জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন অতিথিরা। এছাড়া সদ্য প্রয়াত চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম স্মরণে ও তার রুহের মাগফেরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

পরে স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, শারীরিক কসরত, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে ডিসপ্লে প্রদর্শন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ এম এ মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেদুয়ানুল হালিম, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ফিরোজা পারভীন, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, ভাঙ্গুড়া উপজেলা যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল প্রমুখ।

 

শেষে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

 

এসআর/এম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে