Dr. Neem on Daraz
Victory Day

তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা প্রসঙ্গে যা বললেন আইনমন্ত্রী


আগামী নিউজ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪, ০৩:০২ পিএম
তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা প্রসঙ্গে যা বললেন আইনমন্ত্রী

ঢাকাঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দণ্ডপ্রাপ্ত সব আসামিদের বিদেশ থেকে দেশে ফিরিয়ে আনার উদ্যোগ আরও শক্তিশালী করা হবে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। আজ ও আগামীকাল শনিবার নির্বাচনী এলাকায় বিভিন্ন কর্মসূচিতে যোগ দেবেন তিনি।

নোবেলজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনুসকে হয়রানি বন্ধ করতে প্রধানমন্ত্রীর কাছে ১২ মার্কিন সিনেটরের চিঠি প্রসঙ্গে জানতে চাইলে মন্ত্রী বলেন, এই মামলার কাগজপত্র দেখে আমি যতদূর জানি, আদালতে সুষ্ঠুভাবেই বিচার হয়েছে। আমি এরচেয়ে বেশি কিছু বলব না। কারণ যিনি এই মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন তিনি নিশ্চয় আপিল করবেন। সেজন্য মামলায় কোনো প্রভাব পড়ুক সেটা আমি চাই না।

এ সময় মন্ত্রীর সঙ্গে আইনসচিব গোলাম সারোয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী চৌধুরী ও সাধারণ সম্পাদক তাকজিল খলিফাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে