Dr. Neem on Daraz
Victory Day

কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের


আগামী নিউজ | পাবনা জেলা, প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ০৫:৪১ পিএম
কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের

ছবি: আগামী নিউজ

পাবনাঃ পাবনার সাঁথিয়ায় কাভার্ড ভ্যান চাপায় আব্দুর রহমান ওরফে রহম (৭০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন।


বুধবার (২৪জানুয়ারী) সকাল ৮টার দিকে উপজেলার পাটগাড়ি টুকু বাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রহম উপজেলার পাটগাড়ি গ্রামের মৃত মহেশ আলীর ছেলে ও নাগডেমড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। এছাড়াও তিনি নাগডেমড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

স্থানীয় ও হাইওয়ে থানা পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টার দিকে স্থানীয় পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন আব্দুর রহমান ওরফে রহম। এ সময় পাবনা-ঢাকা মহাসড়কের পাটগাড়ি টুকু বাঁধ এলাকা দিয়ে সড়ক পারাপার হওয়ার সময় বেড়া থেকে ঢাকাগামী ক্রাউন সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিয়ে গাড়ি রেখে চালক পালিয়ে যান।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রহমানকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নেওয়ার পথে উল্লাপাড়া নামক স্থানে পৌঁছালে তিনি মারা যান।

সাঁথিয়ার মাধপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে এবং চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।
 

 

এসআর/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে