Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে অপহরণ করে মুক্তিপণ দাবি , গ্রেফতার ৩


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০৬:০৫ পিএম
ঠাকুরগাঁওয়ে অপহরণ করে মুক্তিপণ দাবি , গ্রেফতার ৩

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও পৌরসভার সরকার পাড়া এলাকায় অপহরণ করার পর মুক্তিপন দাবি করে নির্যাতনের অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

 

রবিবার (২১ জানুয়ারি) রাতে ওই ভুক্তোভোগী পরিবার সদর থানায় যোগাযোগ করলে  পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে।

 

আটককৃতরা হলেন, শহরের সরকার পাড়া এলাকার আমিনুল ইসলাম রাজের ছেলে বিশাল (২২), একই এলাকার রফিকুল ইসলামের ছেলে সাব্বির (২৩), ও আঃ মালেকের ছেলে মাসুদ (২২) অপর আসামি শহরের রামবাবু গোডাউন এলাকার মুরাদ (২০)। এই ঘটনার মুরাদ এখনো পলাতক রয়েছে।

 

ভুক্তোভোগী সোহরাওয়ার্দী (৫৮) পার্শ্ববর্তী পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার কিসমত বাগদহ গ্রামের আব্বাস আলীর ছেলে। তিনি শহরের গোয়ালপাড়া এলাকায় ভাড়ায় থাকেন।

 

সোহরাওয়ার্দীর জানান, তার ছেলে স্থানীয় কয়েকজন বন্ধুর সাথে কোচিং এ যায়। পরে সন্ধ্যা গড়িয়ে গেলেও ছেলে ফিরে আসেনা। এ সময় তার বাবা ছেলের ফোনে অনেকবার ফোন দিয়েও মোবাইল ফোনটি বন্ধ পায়। পরবর্তী রাত একটার সময় তিনি জানতে পারে তার ছেলে ও তার সহপাঠীদের অপহরণ করা হয়েছে এবং তার কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তিনি দিতে অস্বীকার করলে তার ছেলেকে জানে মেরে ফেলবে বলে প্রাণনাশের হুমকি দেয় এবং তার ছেলে ও তার বন্ধুদের কাছে থাকা ১ হাজার ৮১০ টাকা আদায় করে।

 

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, চাঁদাবাজির অভিযোগে ঠাকুরগাঁও থানার মামলা একটি মামলা হয়েছে যার মামলা নং-৩৬। তিনজন আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অপরজনকে আটকের চেষ্টা চলছে।

 

আনোয়ার হোসেন আকাশ/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে