Dr. Neem on Daraz
Victory Day

রাণীশংকৈলে ভুট্টা খেতে পাওয়া গেল চুরি হওয়া গরু


আগামী নিউজ | রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ০৯:৪৯ পিএম
রাণীশংকৈলে ভুট্টা খেতে পাওয়া গেল চুরি হওয়া গরু

ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার  রাউতনগর ভবানীডাঙ্গী এলাকার বানু নামের এক কৃষকের গোয়াল ঘর থেকে চুরি যাওয়া দু'টি গরু উদ্ধার  করেছে রানীশংকৈল থানা পুলিশ।

 

জানা যায়, রোববার দিবাগত রাতে ওই কৃষকের গরু চুরি হলে বাড়ির লোকজন ভোর সকালে টের পায়। তারা চুরি যাওয়া গরু  বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। পরে তারা জানতে পারেন যে তাদের চুরি যাওয়া গরু মধ্য ভান্ডারার একটি ভুট্টা ক্ষেত থেকে স্থানীয় লোকজনের সহায়তায় থানা পুলিশ উদ্ধার করেছে।

 

পুলিশ সূত্রে জানা যায়,  সোমবার উপজেলার মধ্যভান্ডারা গ্রামের মাঠের একটিভুট্টা ক্ষেতের মধ্যে গরু গুলোকে দেখে স্থানীয় লোকজন সন্দেহ হলে পুলিশকে খবর দেয়।

 

এসময় রানীশংকৈল থানার এস আই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে দুটি লাল রঙের গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে। গরু দুটির মধ্যে একটি বলদ ও বকনা বলে জানান ওই এসআই আশরাফুল ইসলাম।

 

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা জানান, এ বিষয়ে ওই কৃষকের অভিযোগ থাকলে থানায় মামলা নেওয়া হবে। অন্যথায় যাচাই বাছাইয়ের মাধ্যমে প্রকৃত মালিককে গরুগুলো দিয়ে দেয়া হবে।

 

আনোয়ার হোসেন আকাশ/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে