Dr. Neem on Daraz
Victory Day

আব্দুর রহমান মন্ত্রিত্ব পাওয়ায় ফরিদপুরে আনন্দ মিছিল


আগামী নিউজ | ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ০৯:২৯ এএম
আব্দুর রহমান মন্ত্রিত্ব পাওয়ায় ফরিদপুরে আনন্দ মিছিল

ফরিদপুরঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান মন্ত্রী পরিষদের সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে তার নির্বাচনী এলাকা ফরিদপুর-১ আসনের বোয়ালমারী উপজেলার নেতাকর্মীরা।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চৌরাস্তা থেকে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকদের অংশগ্রহণে একটি আনন্দ মিছিল উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুসা মিয়ার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুল, পৌর মেয়র মো. লিপন মিয়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য দেন ।

বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুসা মিয়া বলেন, স্বাধীনতার ৫০ বছর পর এই আসনে প্রথম মন্ত্রী পাওয়ায় খুশি ও আনন্দিত।

জনপ্রিয় নেতা মো. আব্দুর রহমানকে মন্ত্রিপরিষদের সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

বক্তারা বলেন, আব্দুর রহমান একজন ত্যাগী নেতা। বিভিন্ন সময়ে আওয়ামী লীগের দুর্দিনে তিনি জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগ সুসংগঠিত করেছেন। তাই যোগ্য নেতাকে সঠিক পদে অধিষ্ঠিত করেছেন বলে মনে করেন তারা। 

আব্দুর রহমান এই পদে অধিষ্ঠিত হয়ে ফরিদপুর ১ আসন তথা গোটা বাংলাদেশের সময় উপযোগী উন্নয়নে ভূমিকা রাখবেন।


প্রতিনিধি/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে