Dr. Neem on Daraz
Victory Day

ভোট কেন্দ্র পাহাড়ায় থাকা গ্রাম পুলিশের রহস্য মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন


আগামী নিউজ | রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০৩:৫৭ পিএম
ভোট কেন্দ্র পাহাড়ায় থাকা গ্রাম পুলিশের রহস্য মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন

রাজবাড়ীঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চরআডকান্দি ভোট কেন্দ্র পাহাড়ায় থাকা গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে'র রহস্য জনক মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন করেছে তার সহকর্মীরা।

 

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) দুপুর সাড়ে ১২ টার দিকে বালিয়াকান্দি উপজেলা সড়কের উপর অর্ধশতাধিক গ্রাম পুলিশ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

 

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের সভাপতি আরিফ হোসেনসহ একাধিক গ্রাম পুলিশ সদস্য। 

 

এ সময় বক্তারা দ্রুত সময়ের মধ্যে রনজিৎ হত্যার কারণ উদ্ঘাটন সহ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি করেন। এ সময় তারা আরও বলেন যদি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করা না হয় তাহলে থানাসহ ইউনিয়ন পরিষদের ডিউটি বন্ধ করে দেবেন।এতেও কিছু না হলে ইউনিয়ন পরিষদে তালা ঝুলিয়ে দেওয়া হবে। 

 

পরে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেওয়া গ্রাম পুলিশ বৃন্দ প্রথমে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সাথে হত্যার বিষয় নিয়ে কথা বলেন। তারপর বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাক্ষাৎ করেন।এসময় তারা হত্যা কারীদের দ্রুত গ্রেফতারে আশ্বাস দেন। 

 

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত ৩টা থেকে ৫টার মধ্যে গ্রাম পুলিশ রনজিৎ কুমার দে কে

শ্বাসরোধে হত্যা করা হয়। শনিবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

মিঠুন গোস্বামী/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে