Dr. Neem on Daraz
Victory Day

গণপিটুনিতে নিহত ৩ ব্যক্তি আন্তঃজেলা গরু চোরচক্রের সদস্য


আগামী নিউজ | পাবনা জেলা, প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ০৭:১৫ পিএম
গণপিটুনিতে নিহত ৩ ব্যক্তি আন্তঃজেলা গরু চোরচক্রের সদস্য

পাবনাঃ পাবনার ভাঙ্গুড়ায় গণপিটুনিতে নিহত তিন ব্যক্তির পরিচয় মিলেছে। নিহতরা সবাই আন্তঃজেলা চোর চক্রের সদস্য।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ভাঙ্গুড়া থানার পরিদর্শক (তদন্ত) মো: মিজানুর রহমান।

গণপিটুনিতে নিহতরা হলেন, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ফকিরপাড়া গ্রামের ছেরমান আলী (৪০), একই উপজেলার বাঙ্গালা গ্রামের দুলাল হোসেন (৩০) এবং মানিকগঞ্জের শিবালয় উপজেলার আলোকদিয়ার গ্রামের ইয়াকুব আলী (৪২)।

পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান,'তাঁদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক গরু চুরির মামলা রয়েছে। এদের মধ্যে ইয়াকুব আলীর বিরুদ্ধে রয়েছে একটি হত্যা মামলাও। শাহজাদপুর ও শিবালয় থানা পুলিশের সহযোগিতায় নিহতদের পরিচয় সনাক্ত করা হয়।'

উল্লেখ্য, গত শনিবার (৬ জানুয়ারি) ভোররাতে উপজেলার পাঁচবেতুয়ান বাওনজানপাড়া গ্রামে গরু চুরি করে পালানোর সময় চোর সন্দেহে তিনজনকে গণপিটুনি দেয় এলাকাবাসী। এতে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। এ সময় সন্দেহভাজন চোরদের ধরতে এসে তাঁদের ধারালো অস্ত্রের আঘাতে ওই গ্রামের দুইজন আহত হয়।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। সেইসাথে তাদের নাম পরিচয় সনাক্ত করার জন্য আশপাশের বিভিন্ন জেলার থানাগুলোতে বার্তা পাঠায়।

এদিকে, ময়নাতদন্ত শেষে সোমবার (৮ জানুয়ারি) দুপুরে মরদেহ তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করা হয়নি।


এসআর/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে