Dr. Neem on Daraz
Victory Day

বাবার ভোট দিলেন ১০ বছর বয়সী ছেলে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, নীলফামারী প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ০৬:১৮ পিএম
বাবার ভোট দিলেন ১০ বছর বয়সী ছেলে

ঢাকাঃ নীলফামারী-৪ আসনের একটি কেন্দ্রে ১০ বছর বয়সী এক শিশুর ভোট দেওয়ার ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

রোববার (৭ জানুয়ারি) কিশোরগঞ্জ উপজেলার রাজিব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শিশুটি কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রাশেদুর রহমান রাশেদের ছেলে। রাশেদুর রহমান রাশেদ রোববার দুপুরের পর নিজের ফেসবুক আইডিতে তার ছেলের ভোট দেওয়ার ছবি পোস্ট করেন। পোস্ট করার পর থেকে ছবিগুলো নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

ফেসবুকে ছড়িয়ে পড়া ছবিগুলোতে দেখা যায়, ভোটকক্ষে ব্যালট পেপারে প্রকাশ্যে সিল মারছে রাশেদুর রহমান রাশেদের শিশু সন্তান। পরে তাকে সেই ব্যালট পেপার ভোট বক্সে রাখতে দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে রাশেদুর রহমান রাশেদ বলেন, ভোট দিতে যাওয়ার সময় ছেলে বায়না করায় তাকে নিয়ে গেছি। সেখানে যাওয়ার পর তার হাত দিয়েই আমার ভোটটা দেওয়াইছি। আর আমি তার ভোট দেওয়ার ছবি তুলেছি। পরে ভোট দেওয়ার ছবিগুলো ফেসবুকে দেওয়ার পর সবাই যেমনে আলোচনা-সমালোচনা শুরু করেছে সে জন্য ছবিগুলো ফেসবুক থেকে ডিলিট করে দিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জোতিকৃষ্ণ রায় বলেন, ঘটনার সময় সেখানে ছিলাম, পরে আমি যেটা শুনেছি উনি উনার ছেলেকে নিয়ে এসেছিলেন এরপর উনার ভোটটা ছেলের হাত দিয়ে দিয়েছেন। এটা আবার কিভাবে যেন ফেসবুকে ছড়িয়ে গেছে। আমি এর বেশি কিছু বলতে পারি না।

নীলফামারী জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, বিষয়টির সত্যতা যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে