Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে দুই প্রার্থীর ভোট বর্জন


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ০৫:৪২ পিএম
কুড়িগ্রামে দুই প্রার্থীর ভোট বর্জন

ফাইল ছবি

কুড়িগ্রামঃ অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জন করলেন কুড়িগ্রাম ৪ আসনের ২ প্রার্থী।  তারা হলেন ঈগল মার্কার প্রার্থী মো. মজিবুর রহমান বঙ্গবাসী ও লাঙ্গল মার্কার প্রার্থী এ কে এম সাইফুর রহমান বাবলু।

 

তারা উভয়েই অভিযোগ তোলেন আজকের ভোটে তাদের আসনের বিভিন্ন কেন্দ্রে জাল ভোট সহ নানান অনিয়ম হয়েছে। 

 

প্রার্থী মো. মজিবুর রহমান বঙ্গবাসী নিজ বাসায় বিকেল ৩ টার দিকে এক সংবাদ সম্মেলন ডেকে বলেন, নৌকার প্রার্থী বিপ্লব হাসান পলাশ জাল ভোট সহ নানান অনিয়মের আশ্রয় নিয়েছে। 

 

তিনি আরও বলেন,  জননেত্রী শেখ হাসিনা বারবার বলেছেন এবারে সুষ্ঠু নির্বাচন হবে। সেজন্য আমি এবারের নির্বাচনে অংশগ্রহণ করি। এতদিন নির্বাচনের পরিবেশ ভালোই ছিলো। আজ ভোট গ্রহণের দিন সকাল পর্যন্ত পরিবেশ ভালোই ছিলো। কিন্তু আ.লীগের প্রার্থী  ঢাকা থেকে প্রায় ৫ হাজার ছাত্র এনে জাল ভোট সহ নানান অনিয়মের আশ্রয় নিয়েছে। কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দিয়েছে। আমি এই নির্বাচন বর্জন করলাম। আরেক প্রার্থী

 

এ কে এম সাইফুর রহমান বাবলু বলেন, ২৮,কুড়িগ্রাম ৪ আসনে আমি প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। কিন্তু নির্বাচনটা যে প্রহসনের হবে তা আমার জানা ছিলোনা। রৌমারী রাজিবপুর, চিলমারী উপজেলার প্রতিটি কেন্দ্রে প্রায় জাল ভোট হয়েছে। বাচ্চারা ভোট দিয়েছে। তারা ভোটার নয়। যেখানে যে অবস্থায় পারতেছে সীল মেরে নিচ্ছে। যার কারণে আমি এই নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। 

 

উল্লেখ্য, চিলমারী, রৌমারী ও চর রাজিবপুর উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম ৪ আসন। মোট ভোটার ৩ লাখ ৩৮ হাজার ৪১২ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৬৮ হাজার ৭১১ জন। পুরুষ ভোটার ১ লাখ ৬৯ হাজার ৬৯২ জন। তৃতীয় লিঙ্গের ভোটার ৯ জন। এই আসনে মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

 

শাহীন আহমেদ/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে