Dr. Neem on Daraz
Victory Day

বক্তৃতার দরকার নেই, ইলেকশনে ছক্কা মেরে দিও: সাকিবকে প্রধানমন্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০৫:২৪ পিএম
বক্তৃতার দরকার নেই, ইলেকশনে ছক্কা মেরে দিও: সাকিবকে প্রধানমন্ত্রী

ঢাকাঃ এবারের নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। ফরিদপুরে নির্বাচনী জনসভায় তাকে পরিচয় করিয়ে দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি সাকিবকে উদ্দেশ্য করে বলেছেন, তোমার বক্তৃতা দেওয়ার দরকার নেই, ইলেকশনে একটা ছক্কা মেরে দিও।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে ফরিদপুর শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন শেখ হাসিনা। পরে তিনি ফরিদপুর ও রাজবাড়ীর প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

এ সময় মঞ্চে উপস্থিত সাকিব আল হাসানকেও পরিচয় করিয়ে দেন দলীয় প্রধান। জনতার উদ্দেশে তিনি বলেন, আমাদের একটা রত্ন আছে। এই রত্নটা ক্রিকেট রত্ন। মাগুরা-১ আসনে আমরা এবার নমিনেশন দিয়েছি সাকিব আল হাসানকে। সে বলেছে বক্তৃতা দিতে পারে না। আমি বলেছি বক্তৃতা দেওয়ার দরকার নাই। তুমি শুধু বলবা তুমি ছক্কা মারতে পারো, আর বল করে উইকেট ফেলে দিতে পারো, তাহলেই হবে। এইবারও ইলেকশনে ছক্কা মেরে দিও।

এর আগে জনসভা মঞ্চে পৌঁছলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কদমবুচি করেন সাকিব। এরপর সংক্ষিপ্ত বক্তব্যও দেন। 

সাকিব নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘আমি বক্তব্য দিতে জানি না। আমি মাঠের মানুষ, মাঠে খেলতে জানি।’

উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, ‘`প্রতিটি আসনে যারা নৌকা পেয়েছেন, তারা সবাই যেন জয়লাভ করেন। অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দিতে হবে।’

এ সময় উপস্থিত জনতার উদ্দেশে নৌকায় ভোটের নিশ্চয়তা চেয়ে সাকিব বলেন, ‍‍‘নৌকায় ভোট দেবেন তো! হাত তুলে দেখান।’


এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে