Dr. Neem on Daraz
Victory Day

মোটরসাইকেলে নৌকার লিফলেট, মাশরাফি সমর্থকদের জরিমানা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নড়াইল প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৯:৩৪ এএম
মোটরসাইকেলে নৌকার লিফলেট, মাশরাফি সমর্থকদের জরিমানা

নড়াইলঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজার ৪ সমর্থককে ৫ হাজার ২০০ টাকা জরিমানা করেছে মোটরসাইকেলে প্রতীকের স্টিকার ব্যবহার করায় ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যার দিকে শহরের হাতিরবাগান বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন শহরে নির্বাচনী দায়িত্বে থাক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নির্বাচনী আচারণবিধি লঙ্ঘনের ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়। নিয়মিত চলছে তাদের অভিযান। বুধবার সন্ধ্যার দিকে শহরের হাতিরবাগানে অভিযানকালে মোটরসাইকেলে পোস্টার ও লিফলেট লাগানোর অপরাধে জাহিদুর রহমান নামে এক ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় আরও তিনজনকে ৩ হাজার ২০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

নির্বাচনী দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান বলেন, যানবাহনে স্টিকার লাগানো ব্যক্তিদের জরিমানার পাশাপাশি ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে। আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। 

উল্লেখ্য, এর আগে গত ২৫ ডিসেম্বর পোস্টার সঠিক জায়গায় না লাগিয়ে আচারণবিধি ভঙ্গের দায়ে এই প্রার্থীর প্রতিনিধিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছিল। 

 

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে