Dr. Neem on Daraz
Victory Day

‘কেন্দ্রে ভোটার আনার দায়িত্ব নির্বাচন কমিশনের নয়’


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাইবান্ধা প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৫:১৮ পিএম
‘কেন্দ্রে ভোটার আনার দায়িত্ব নির্বাচন কমিশনের নয়’

ঢাকাঃ নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, নির্বাচন কেন্দ্রে ভোটার আনার দায়িত্ব কিন্তু নির্বাচন কমিশনের নয়। অনেকটাই প্রার্থীদের। এবার ভোটারদের ভোটের অধিকার নিশ্চিত করার জন্যই মাঠে নেমেছে নির্বাচন কমিশন। 

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীসহ মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ইসি রাশেদা সুলতানা বলেন, নির্বাচনে বড় ভূমিকা হলো প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকলে নির্বাচনের কোনো মান নেই। এর সঙ্গে আরেকটি অংশ যেটি জড়িত সেটি হলো ভোটার, ভোটার নেই মানে নির্বাচনের প্রাণ নেই।

তিনি বলেন, নির্বাচন কমিশন চায় ভোট যেন সুন্দর ও স্বচ্ছ হয়, সকলের কাছে গ্রহণযোগ্য হয়। আমরা সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। আপনাদের সহযোগিতায় ভোটগ্রহণ ও পরিবেশ ঠিক রাখা কমিশনের জন্য সহজ হবে। 

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন, রংপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আজিজুল ইসলাম প্রমুখ। 

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে