Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে বাস-ট্রাক-সিএনজি ত্রিমূ‌খি সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ১১


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৫:০২ পিএম
টাঙ্গাইলে বাস-ট্রাক-সিএনজি ত্রিমূ‌খি সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ১১

টাঙ্গাইলঃ টাঙ্গাইলের কালিহাতীতে বাস-ট্রাক-সিএনজি ত্রিমু‌খি সংঘর্ষে শিশুসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় ১১ জন আহত হয়েছে। 

মঙ্গলবার (২৬ ডি‌সেম্বর) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপ‌জেলার চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সকলেই সিএনজির যাত্রী ছিলেন।


নিহতরা হচ্ছে, ভূঞাপুরের ঘাটান্দির শিয়ালকোল এলাকার হীরামন বেগম (৮০) ও কালিহাতী উপ‌জেলার তারাবাড়ি এলাকার মো. সোহেল রানার ছেলে মো. আব্দুল্লাহ (১৩)। 

আহতদের ম‌ধ্যে কালিহাতীর সয়া পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে সিএনজি চালক মো. রবিউল (৩৫) ও ভূঞাপুরের বারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম (৩৫) প‌রিচয় পাওয়া গে‌লেও বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শরীরা জানান, দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি বাস ঘাটাইলের দিকে যাচ্ছিলো। অপর দিকে ঘাটাইলের দিক থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক এলেঙ্গার দিকে যাচ্ছিলো। অপর দিকে পালিমা থেকে একটি সিএনজি চালিত অটো রিকশা ঘাটাইল দিকে যাচ্ছিলো। বাস সিএনজিকে অতিক্রম করার সময় ট্রাকের সাথে মুখোমুখে সংঘর্ষ হয়। প‌রে ট্রাকটি সিএনজির উপর উল্টে পরে। এতে সিএনজির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায় ও সিএনজির দুই যাত্রীর ঘটনাস্থলেই নিহত হয়।

কালিহাতীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আইনী প্রক্রিয়া শেষে লাশ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে.

শফিকুজ্জামান খান মোস্তফা/এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে