Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

নোবিপ্রবিতে গুচ্ছের ‘বি’ ইউনিটের পরীক্ষায় উপস্থিতির হার ৯৩.৮ শতাংশ


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, নোবিপ্রবি প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০৫:৩৬ পিএম
নোবিপ্রবিতে গুচ্ছের ‘বি’ ইউনিটের পরীক্ষায় উপস্থিতির হার ৯৩.৮ শতাংশ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ০২১-২২ শিক্ষাবর্ষের  গুচ্ছভুক্ত স্নাতক (সম্মান) শ্রেণির ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ১৮৩৪ জন  পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ১৭২০ জন,  উপস্থিতির হার ৯৩.৮ শতাংশ।

আজ শনিবার (১৩ আগস্ট ) নোবিপ্রবি ক্যাম্পাসে বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ১,অডিটোরিয়াম ভবন এবং লাইব্রেরি ভবনের মোট ৩২টি কক্ষে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা শুরু হলে নোবিপ্রবির  উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বিভিন্ন হল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও পরীক্ষা পরিচালনা ও আসন বিন্যাস উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও আইআইএসের পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, রেজিস্ট্রার (অ.দা) ও সচিব ভর্তি কমিটি মোহাম্মদ জসীম উদ্দিনসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

নোবিপ্রবির ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে গঠিত ১৪টি উপ-কমিটি ও শিক্ষক-কর্মকর্তা- কর্মচারীদের পাশাপাশি নোয়াখালী জেলা প্রশাসন, সর্বস্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, নোয়াখালী পৌরসভা, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় পুলিশ ও গোয়েন্দা সংস্থা, সাংবাদিকবৃন্দ ভর্তি পরীক্ষায় সহায়তা করছেন। এজন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. মো: দিদার-উল-আলম সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ গুচ্ছভূক্ত ২২টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ‘এ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা গত ৩০ জুলাই ২০২২ অনুষ্ঠিত হয়। ‘বি’ ইউনিটের পরীক্ষা আজ শনিবার ১৩ আগস্ট ২০২২ অনুষ্ঠিত হয়েছে এবং ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২০ আগস্ট ২০২২।

এসএস