Dr. Neem on Daraz
Victory Day

টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ডিআইইউ


আগামী নিউজ | ডিআইইউ প্রতিনিধি প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০৯:৪৩ পিএম
টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে  শীর্ষে ডিআইইউ

ফাইল ছবি

ঢাকাঃ যুক্তরাজ্যভিত্তিক শিক্ষা সাময়িকী টাইমস হায়ার এডুকেশন (টিএইচই) ইউনিভার্সিটি ইমপ্যাক্ট র‌্যাঙ্কিং ২০২৩-এ ৮ম স্থান অর্জন করেছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)। ২০২৩ সালের জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার এসডিজি ৮: ডিসেন্ট ওয়ার্ক অ্যান্ড ইকোনমিক গ্রোথ ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে থেকে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এই শীর্ষ স্থান অর্জন করেছে।

বিশ্ববিদ্যালয়টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, ইমপ্যাক্ট র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের সকল সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ৮ম স্থান অর্জন করেছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)। এছাড়া বিশ্বের সকল অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়ের মধ্যে সামগ্রিকভাবে ১০০১+ অবস্থানের মধ্যেও রয়েছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)।

উল্লেখ্য, ১লা জুন টাইমস হায়ার এডুকেশন ইউনিভার্সিটি ইমপ্যাক্ট র‌্যাঙ্কিং–২০২৩ প্রকাশ করে। এতে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ (এসডিজি) পূরণে বিশ্বের বিভিন্ন দেশের বিশ্ববিদ্যালয়গুলোর অবদান মূল্যায়ন করা হয়।

 

রাকিবুল ইসলাম/এমআইসি
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে