Dr. Neem on Daraz
Victory Day

ইবির আইন বিভাগে নতুন সভাপতি ড. রেবা মন্ডল


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, ইবি প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৬:১৬ পিএম
ইবির আইন বিভাগে নতুন সভাপতি ড. রেবা মন্ডল

অধ্যাপক ড. রেবা মন্ডল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগে নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. রেবা মন্ডল। তিনি সদ্যবিদায়ী সভাপতি অধ্যাপক ড. নূরুন নাহারের স্থলাভিষিক্ত হলেন। শনিবার (২৮ মে) তিনি বিভাগে সভাপতি হিসেবে যোগদান করেছেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি হিসেবে গত ২৭ মে অধ্যাপক ড. নূরুন নাহারের মেয়াদ শেষ হয়েছে। তদস্থলে অধ্যাপক ড. রেবা মন্ডলকে বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির সংশোধিত ১০ (১)-এর ধারা মোতাবেক সভাপতি হিসেবে নিয়োগ দেয়া হলো। আগামী তিন বছর তিনি এই দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞপ্তিতে দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে সভাপতির দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে অধ্যাপক ড. নূরুন নাহারকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

সদ্য নিয়োগপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, বিভাগের একাডেমিক কার্যক্রমকে গতিশীল করা এবং সাংস্কৃতিক, খেলাধূলাসহ বিভিন্ন সৃজনশীল কার্যক্রমে বিভাগকে এগিয়ে নিতে চাই। এজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

মুতাছিম বিল্লাহ রিয়াদ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে