Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

প্রেমিকাকে ‍‍`দামী উপহার‍‍` দিতে ডাকাতি করলেন যুবক!


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ১২:৫০ পিএম
প্রেমিকাকে ‍‍`দামী উপহার‍‍` দিতে ডাকাতি করলেন যুবক!

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ উপহার পেতে কার না ভালো লাগে। আর সেই উপহার যদি পাওয়া যায় মনের মানুষের কাছ থেকে, তাহলে তো কথাই নেই। উপহার দিয়েও মানসিক প্রশান্তি পান অনেকে। কিন্তু তাই বলে উপহার দেওয়ার জন্য ডাকাতি! প্রেমিকার রাগ ভাঙাতে নাকি দামি উপহার কিনতে চেয়েছিলেন, তাই রিতমত ডাকাতিই করলেন ভারতের এই যুবক। পুলিশের কাছে ধরা পড়ে শেষ পর্যন্ত সবটা স্বীকারও করলেন তিনি। 

ঘটনাটি দিল্লির সরোজিনী নগরের। গত মঙ্গলবার ওই এলাকার বাসিন্দা আদিত্য কুমার তিন যুবকের বিরুদ্ধে ডাকাতির অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হন। 

দিল্লির সরোজিনী নগর এলাকায় একাই থাকেন আদিত্য কুমার। তিনি একটি বহুজাতিক সংস্থার সিইও পদে কাজ করেন। তাঁর বাড়িতেই ডাকাতি করতে এসেছিলেন ওই তিন জন। তিনি জানিয়েছেন, কলিং বেলের আওয়াজ শুনে দরজা খুলতেই পিস্তল দেখিয়ে ভিতরে ঢোকে তিন ডাকাত।  সিসিটিভি ক্যামেরার ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরের ভিতরে আদিত্যের সঙ্গে তিন ডাকাতের ধস্তাধস্তির দৃশ্য। ল্যাপটপ, মোবাইল ফোন-সহ একাধিক দামি জিনিস নিয়েছিল ডাকাতরা।

এই অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করে পুলিশ। এক পর্যায়ে চোরাই মালপত্রসহ শুভম নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে আসিফ এবং সরিফুল মোল্লা নামের আরও দুই জনকে গ্রেপ্তার করা হয়। তারাই মূলত ওই তিন ডাকাত। 

পুলিশের জেরার মুখে তারা জানান, শুভমের ইদানিং তার প্রেমিকার সঙ্গে ঝগড়াঝাটি হচ্ছিল। প্রেমিকার রাগ ভাঙাতে তাই দামি উপহার দেওয়ার কথা ভেবেছিলেন তিনি। এজন্যই ডাকাতির পরিকল্পনা করেন। আর তাকেই সাহায্য করেছিলেন বাকি দুই যুবক। সূত্রঃ আনন্দবাজার

আগামীনিউজ/নাসির